www.boipattor.in 
THE ONLINE BOOKSTORE 

This is an online bookstore.

Here we sell printed books and e-books (in pdf format).

We are in the publishing arena also. We have almost 40 titles to our credit now.  

The visitors can purchase the printed books and e-books from here by paying the required amount through Debit or Credit Card or through net banking system.

Then s/he will get the ordered books/products by Registered Speed Post.  

You have to be careful when you are giving the details, like your Name and Postal Address. These details should be complete and correct. ‘Boipattor’ always deliver articles through Indian Postal Service and retain the document.

So, once returned, articles cannot be resent in any case. Then you may collect it from our office or you may ask to refund the amount. If you ask to refund, then you have to provide the service charge, which may be up to 50% of the total amount. 

The e-versions purchased from here by paying the required amount, will be mailed directly to the reader’s e-mail. The reader should check the mail and download the book within 3 days.

We deliver books from limited, but different sources. So we cannot provide free shipping for all the products. Though most of our products are shipping-free.  

Lastly, we request our readers to share the book downloaded from here with their friends, but please Do Not Share those in any other site or in social networking sites.

That’s all. Be Happy.

 

Introducing

THE ONLINE ART SHOP 
www.boipattor.in

boipattor is now introducing an art shop along with the printed books and e-books.

The art shop consists of original paintings, original ceramic and terracotta works, as well as the prints of original works for now.

You can buy the products directly from the art shop section of the site, and those will be delivered at your doorstep.

Price of these works is also within your reach, so now you may upgrade your surroundings in a different way, or so to say, in an artistic way.

Click the link https://www.boipattor.in/product-category/art-shop/ and see what we have in the shop now. This collection will grow regularly with more products. So it is better to check the site at regular intervals, and for that you may install our app in your mobile. To install the app please click the link given here : https://play.google.com/store/apps/details?id=com.os.boipattor

One more thing. As ceramic and terracotta works are usually of brittle nature, so it is possible that in transit some of the articles may get damaged. These works are all originals, it is just impossible to make an exact copy of these. So, if the product you bought is get damaged in transit, we are unable to replace the same. In that case you may choose another work of same price, which we deliver at no cost. Or you may choose to get your money back. Then you have to mail us some images of the damaged product at the time of unpacking. It is essential, as we should know the nature of damage, so that we may more cautious for the next delivery. As soon as you mail the images you have your refund in full.

The works presented here actually a very small portion of our total collection, so if you want to see more, you may call us directly @ 8420 929 111.

 

 

 

www.boipattor.in 
THE ONLINE BOOKSTORE 
Free Shipping Available

www.boipattor.in  প্রধানত একটি অনলাইন বইয়ের দোকান হিসেবে পরিকল্পিত। এখান থেকে পাঠক যেমন মুদ্রিত বই কিনতে পারেন, তেমনি কিনতে পারেন বিভিন্ন বইয়ের ই-ভাষ্য (মূলত পিডিএফ)। 

বইপত্তর-এর তরফে নিয়মিত কিছু বইও প্রকাশিত হচ্ছে। ইতিমধ্যে বইপত্তর  থেকে প্রায় চল্লিশটির মতো বই প্রকাশিত হয়েছে।

এখান থেকে যা-ই কিনুন, কিনতে হবে ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড ব্যবহার করে বা নেটওয়ার্ক ব্যাঙ্কিংয়ের সাহায্যে।

কেনাকাটার প্রক্রিয়া সফল ভাবে শেষ হলে বই রেজিস্টার্ড স্পিড পোস্ট-এ যথাসময়ে পৌঁছে যাবে আপনার ঠিকানায়।

কেনার সময়ে যথাযথ ভাবে যাবতীয় তথ্য আপনাকে দিতে হবে। বিশেষ করে ঠিকানা দিতে হবে নির্ভুল ভাবে। ঠিকানার ভুলে বা অন্য কোন কারণে পাঠানো বইপত্র যদি একবার ফিরে আসে, কোন অবস্থাতেই তা দ্বিতীয় বার পাঠানো যাবে না। এ ক্ষেত্রে পাঠককেই তাঁর নিকটবর্তী পোস্ট অফিসে প্রয়োজনে আগাম কথা বলে রাখতে হবে। মনে রাখতে হবে, সরকারি পোস্ট অফিস ছাড়া অন্য কোন মাধ্যম ‘বইপত্তর’ ব্যবহার করে না।

কোন কারণে পাঠানো বই ফিরে এলে যদি পাঠক ব্যক্তিগত উদ্যোগে তা সংগ্রহ করতে না পারেন, এবং টাকা ফেরত চান, তবে ক্ষেত্রবিশেষে শতকরা ৩০ থেকে ৫০ ভাগ পর্যন্ত সার্ভিস চার্জ দিতে হবে। বাকি টাকা অবশ্যই ফেরত দেওয়া হবে।

ই-ভাষ্যের ক্ষেত্রে বই পৌঁছয় সরাসরি পাঠকের ই-মেল-এ। পাঠককে সেদিকে নজর রাখতে হবে এবং সেখান থেকে তিন দিনের মধ্যে বই ডাউনলোড করে নিতে হবে।

বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত বইপত্র এখানে সাধারণ্যে নিয়ে আসা হয়েছে, যদিও তা সীমিত। ফলে সমস্ত বই-ই বিনা-ডাকখরচে পাঠানো সম্ভব নয়, যদিও অধিকাংশ বই, এখনও, এখান থেকে বিনা-ডাকখরচে কেনা যায়। 

শেষে, একটা অনুরোধ। এখান থেকে ডাউনলোড করা বই আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করুন, কিন্তু দয়া করে অন্য কোন সাইটে বা কোন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তা করবেন না।

কথা শেষ। আনন্দে থাকুন।

 

Introducing

THE ONLINE ART SHOP 
www.boipattor.in

‘বইপত্তর’-এর ওয়েবসাইটে এবার চলে এল ‘ছবিপত্তর’-ও। ছবিপত্তর মানে একেবারে অরিজিনাল হাতে-আঁকা ছবি, আর ছবির প্রিন্ট, পোস্টার, আর সেই সঙ্গে সেরামিকস ও টেরাকোটার অরিজিনাল হাতে-গড়া মূর্তি বা ভাস্কর্য।  

অর্থাৎ এবার ‘বইপত্তর’-এর সাইট থেকেই অনলাইনে এই সব ছবি এবং ভাস্কর্যও কেনা যাবে, এবং অনতিবিলম্বে তা সরকারি ডাকব্যবস্থার মাধ্যমে আপনার বাড়ির দোরগোড়ায় পৌঁছে যাবে।

এ সবের দামও থাকছে একেবারে সাধ্যের মধ্যে, ফলে ইচ্ছে করলেই নিজের চারপাশটা এবার আপনি একটু অন্যরকম, একটু সুদৃশ্য, একটু মনোরম করে তুলতে পারেন।

ক্লিক করুন এই লিঙ্কে : https://www.boipattor.in/product-category/art-shop/ এবং দেখুন এখনও পর্যন্ত আমরা আপনার জন্য কী-কী হাজির করতে পেরেছি। কিন্তু এখানেই শেষ নয়, বলা বাহুল্য যে এই সংগ্রহ ক্রমে বাড়বে, নিয়মিত এখানে নতুন-নতুন কাজ যুক্ত হবে। ফলে মাঝে-মাঝেই আপনাকে সাইটটা একটু কষ্ট করে খুলে দেখতে হবে, এবং তার জন্য নিজের মোবাইলে বইপত্তর-এর অ্যাপ-টা ইনস্টল করে নেওয়া ভালো এই লিঙ্ক থেকে : https://play.google.com/store/apps/details?id=com.os.boipattor.

শেষে একটা সমস্যার কথা। বিশেষত সেরামিক ও টেরাকোটা কাজ যেহেতু ভঙ্গুর প্রকৃতির, ফলে এমন হতে পারে যে নানাবিধ সতর্কতা সত্ত্বেও পথে তা ক্ষতিগ্রস্ত হল। তেমন হলে যেহেতু এই সব কাজ সব-ই অরিজিনাল, এর কোন কপি হয় না, ফলে একই জিনিশ আবার পাঠানো সম্ভব নয়। এক্ষেত্রে, আপনি তার বদলে একই দামের অন্য কোন জিনিশ পছন্দ করতে পারেন, যা আমরা আপনাকে বিনা-খরচে ফের পাঠিয়ে দেব। অথবা আপনি টাকা ফেরত চাইতে পারেন। টাকা আমরা নিশ্চয়ই ফেরত দেব, কিন্তু তার জন্য ক্ষতির চেহারাটা আমাদের জানা দরকার, যাতে পরবর্তী কালে আমরা আরও সতর্ক হতে পারি। তাই প্যাকিং খোলার পর-পরই ক্ষতিগ্রস্ত জিনিশের কয়েকটা ছবি তুলে আমাদের মেল-এ পাঠান। তা দেখে সঙ্গে-সঙ্গেই আপনার প্রদত্ত পুরো টাকা আমরা ফেরত দিয়ে দেব। ধন্যবাদ।

এর পরও আপনি যদি চান, যা-যা সাইটে দেওয়া আছে, তার বাইরে আরও যে-অসংখ্য ছবি ও ভাস্কর্য আমাদের সংগ্রহে আছে তা দেখবেন, তবে চলে আসতে পারেন নির্দিষ্ট ঠিকানায়। এ জন্য আগেই যোগাযোগ করে নিন এই ফোন নম্বরে : 8420 929 111.

Shop
Sidebar
0 Wishlist
0 Cart