www.boipattor.in : THE ONLINE STORE WITH FREE SHIPPING.

This site was primarily designed as an online bookstore. Now it’s a simple online store where you may find some related products as well.

Boipattor is in the publishing arena also. In the last few months at least 10 titles were published on behalf of boipattor.

Here in boipattor.in we sell printed books, e-books (in pdf format) and some other products.

In the ‘other products’ under the name Noksha: the design store, you’ll find some unique designer notebooks/sketchbooks. Some other products will be added in due time.

The visitors can purchase the printed books and other products from here by paying the required amount through Debit or Credit Card or through net banking system.

Then s/he will get the ordered books/products by Registered Post.

You have to be careful when you are giving the details, like your Name and Postal Address. These details should be complete and correct. ‘Boipattor’ always deliver articles through Indian Postal Service and retain the document.

So, once returned, articles cannot be resent in any case. Then you may collect it from our office or you may ask to refund the amount. If you ask to refund, then you have to provide the service charge, which may be up to 50% of the total amount.

The e-versions purchased from here by paying the required amount, will be mailed directly to the reader’s e-mail. The reader should check the mail within 3 days.

This site is designed to deliver books and other products from different sources, even anyone interested to promote their products through boipattor, may contact us.

Lastly, we request our readers to share the book downloaded from here with their friends, but please DO NOT SHARE those in any other site or in social networking sites.

That’s all. Be Happy.

www.boipattor.in : একটি অনলাইন স্টোর, যেখানে শিপিং ফ্রি, মানে বই পাঠানোর জন্য আলাদা কোন খরচ করতে হয় না।

এই সাইট প্রথমে একটা অনলাইন বইয়ের দোকান হিসেবে পরিকল্পিত হয়। এখন বইয়ের পাশাপাশি সম্পর্কিত কিছু জিনিশও এখানে থাকছে, যেমন নোটবই বা স্কেচবই। ক্রমে আরও জিনিশ যুক্ত হবে বলে আশা করা যায়।

এখন বইপত্তর-এর তরফে নিয়মিত কিছু বইও প্রকাশ করা হচ্ছে।

এখান থেকে পাঠক যেমন মুদ্রিত বই কিনতে পারেন, তেমনি কিনতে পারেন বিভিন্ন বইয়ের ই-ভাষ্য (মূলত পিডিএফ)।

এখান থেকে যা-ই কিনুন, কিনতে হয় ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড ব্যবহার করে বা নেটওয়ার্ক ব্যাঙ্কিংয়ের সাহায্যে।

কেনাকাটার প্রক্রিয়া সাঙ্গ হলেই বই রেজিস্টার্ড পোস্ট-এ যথাসময়ে পৌঁছে যাবে আপনার ঠিকানায়।

কেনার সময়ে যথাযথ ভাবে যাবতীয় তথ্য আপনাকে দিতে হবে। বিশেষ করে ঠিকানা দিতে হবে নির্ভুল ভাবে। ঠিকানার ভুলে বা অন্য কোন কারণে পাঠানো বইপত্র যদি একবার ফিরে আসে, কোন অবস্থাতেই তা দ্বিতীয় বার পাঠানো যাবে না। এ ক্ষেত্রে পাঠককেই তাঁর নিকটবর্তী পোস্ট অফিসে প্রয়োজনে আগাম কথা বলে রাখতে হবে। মনে রাখতে হবে, সরকারি পোস্ট অফিস ছাড়া অন্য কোন মাধ্যম ‘বইপত্তর’ ব্যবহার করে না।

কোন কারণে পাঠানো বই ফিরে এলে যদি পাঠক ব্যক্তিগত উদ্যোগে তা সংগ্রহ করতে না পারেন, এবং টাকা ফেরত চান, তবে ক্ষেত্রবিশেষে শতকরা ৩০ থেকে ৫০ ভাগ পর্যন্ত সার্ভিস চার্জ দিতে হবে। বাকি টাকা অবশ্যই ফেরত দেওয়া হবে।

ই-ভাষ্যের ক্ষেত্রে বই পৌঁছয় সরাসরি পাঠকের ই-মেল-এ। পাঠককে সেদিকে নজর রাখতে হবে এবং সেখান থেকে তিন দিনের মধ্যে বই ডাউনলোড করে নিতে হবে।

এই সাইটটি তৈরি করা হয়েছে বিভিন্ন সূত্র থেকে নানান বইপত্র ও অন্যান্য সামগ্রী সাধারণ্যে নিয়ে আসার জন্য। এমনকী, বইপত্তর-এর মাধ্যমে কেউ যদি তাঁর বা তাঁদের বই ও অন্যান্য সামগ্রী বিপণন করতে চান, তা হলেও স্বাগত।

শেষে, একটা অনুরোধ। এখান থেকে ডাউনলোড করা বই আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করুন, কিন্তু দয়া করে অন্য কোন সাইটে বা কোন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তা করবেন না।

কথা শেষ। আনন্দে থাকুন।