Introducing THE ONLINE ART SHOP 

Introducing THE ONLINE ART SHOP www.boipattor.in

‘বইপত্তর’-এর ওয়েবসাইটে এবার চলে এল ‘ছবিপত্তর’-ও। ছবিপত্তর মানে একেবারে অরিজিনাল হাতে-আঁকা ছবি, আর ছবির প্রিন্ট, পোস্টার, আর সেই সঙ্গে সেরামিকস ও টেরাকোটার অরিজিনাল হাতে-গড়া মূর্তি বা ভাস্কর্য।

অর্থাৎ এবার ‘বইপত্তর’-এর সাইট থেকেই অনলাইনে এই সব ছবি এবং ভাস্কর্যও কেনা যাবে, এবং অনতিবিলম্বে তা সরকারি ডাকব্যবস্থার মাধ্যমে আপনার বাড়ির দোরগোড়ায় পৌঁছে যাবে।

এ সবের দামও থাকছে একেবারে সাধ্যের মধ্যে, ফলে ইচ্ছে করলেই নিজের চারপাশটা এবার আপনি একটু অন্যরকম, একটু সুদৃশ্য, একটু মনোরম করে তুলতে পারেন।

ক্লিক করুন এই লিঙ্কে : https://www.boipattor.in/product-category/art-shop/ এবং দেখুন এখনও পর্যন্ত আমরা আপনার জন্য কী-কী হাজির করতে পেরেছি। কিন্তু এখানেই শেষ নয়, বলা বাহুল্য যে এই সংগ্রহ ক্রমে বাড়বে, নিয়মিত এখানে নতুন-নতুন কাজ যুক্ত হবে।

ফলে মাঝে-মাঝেই আপনাকে সাইটটা একটু কষ্ট করে খুলে দেখতে হবে, এবং তার জন্য নিজের মোবাইলে বইপত্তর-এর অ্যাপ-টা ইনস্টল করে নেওয়া ভালো এই লিঙ্ক থেকে : https://play.google.com/store/apps/details?id=com.os.boipattor.

শেষে একটা সমস্যার কথা। বিশেষত সেরামিক ও টেরাকোটা কাজ যেহেতু ভঙ্গুর প্রকৃতির, ফলে এমন হতে পারে যে নানাবিধ সতর্কতা সত্ত্বেও পথে তা ক্ষতিগ্রস্ত হল। তেমন হলে যেহেতু এই সব কাজ সব-ই অরিজিনাল, এর কোন কপি হয় না, ফলে একই জিনিশ আবার পাঠানো সম্ভব নয়। এক্ষেত্রে, আপনি তার বদলে একই দামের অন্য কোন জিনিশ পছন্দ করতে পারেন, যা আমরা আপনাকে বিনা-খরচে ফের পাঠিয়ে দেব। অথবা আপনি টাকা ফেরত চাইতে পারেন। টাকা আমরা নিশ্চয়ই ফেরত দেব, কিন্তু তার জন্য ক্ষতির চেহারাটা আমাদের জানা দরকার, যাতে পরবর্তী কালে আমরা আরও সতর্ক হতে পারি। তাই প্যাকিং খোলার পর-পরই ক্ষতিগ্রস্ত জিনিশের কয়েকটা ছবি তুলে আমাদের মেল-এ পাঠান। তা দেখে সঙ্গে-সঙ্গেই আপনার প্রদত্ত পুরো টাকা আমরা ফেরত দিয়ে দেব। ধন্যবাদ।

এর পরও আপনি যদি চান, যা-যা সাইটে দেওয়া আছে, তার বাইরে আরও যে-অসংখ্য ছবি ও ভাস্কর্য আমাদের সংগ্রহে আছে তা দেখবেন, তবে চলে আসতে পারেন নির্দিষ্ট ঠিকানায়। এ জন্য আগেই যোগাযোগ করে নিন এই ফোন নম্বরে : 8420 929 111.

Leave a Reply